শ্রীদেবী চরিত্রে রাকুল প্রীত

শ্রীদেবীর চরিত্রে রুপালি পর্দায় দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী রাকুল প্রীত সিংকে। তবে এটি শ্রীদেবীর জীবনীভিত্তিক ছবি নয়। তেলেগু সিনেমার জনপ্রিয় তারকা ও রাজনীতিবিদ নন্দমুরি তারকা রামারাওয়ের (এনটিআর) জীবনীভিত্তিক ছবিতে দেখা যাবে শ্রীদেবীর চরিত্রটি। নন্দমুরি তারকা রামারাও দক্ষিণী সিনেমায় এনটিআর নামে পরিচিত। তাঁর সঙ্গে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন শ্রীদেবী।

এর আগে এনটিআরের স্ত্রীর চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। এনটিআরের চরিত্রে দেখা যাবে এই অভিনেতারই ছেলে বালাকৃষ্ণ নন্দমুরিকে।

এনটিআরের অভিনয়ের সময়কালে শ্রীদেবী দক্ষিণী বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। তাঁর সঙ্গে শ্রীদেবী অভিনীত ছবির সংখ্যা ১৪। আজকের শ্রীদেবী হওয়ার পথচলায় এনটিআরের অবদান ছিল খুবই গুরুত্বপূর্ণ। এসব কারণে এনটিআরের জীবনীভিত্তিক ছবিতে শ্রীদেবীর চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ বলে মনে করছেন পরিচালক। দক্ষিণ ভারতের তরুণ অভিনেত্রীদের মধ্যে রাকুল প্রীত বেশ প্রশংসা কুড়িয়েছেন। তাই এই সূত্র ধরেই রাকুলকে দেওয়া হয় শ্রীদেবীর চরিত্রটি করার প্রস্তাব। যদিও রাকুল এই মুহূর্তে চারটি ছবির কাজ নিয়ে ব্যস্ত।

বিদ্যা ও রাকুলের পাশাপাশি ছবিতে আরও দেখা যাবে দক্ষিণী তারকা রানা দাগুবাতি এবং বাঙালি তারকা যিশু সেনগুপ্তকে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!